1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

ঝালকাঠিতে তরুণ উদ্যোক্তাদের সংর্বধনা প্রদান

  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২২০ বার পড়া হয়েছে
তরুন উদ্যোক্তাদেও সংবর্ধনা
ঝালকাঠিতে তরুন উদ্যোক্তাদেও সংবর্ধনা।

স্টাফ রিপোর্টার
তৃণমূল পর্যায়ে উদ্যোক্তা সৃষ্টির লক্ষে ঝালকাঠিতে অনলাইন ও অফলাইনে ব্যবসার সঙ্গে সম্পৃক্ত তরুণ উদ্যোক্তাদের সংর্বধনা প্রদান করা হয়েছে। শনিবার (৫ সেপ্টেস্বর) সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তরুণ উদ্যোক্তাদের সংর্বধনা কমিটি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক শিল্পমন্ত্রী ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।
ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্মসাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, কোষাধ্যক্ষ মুহাম্মদ মুনিরুল ইসলাম তালুকদার। তরুণ উদ্যোক্তা সংর্বধনা উদযাপন কমিটির আহবায়ক সৈয়দা মাহফুজা মিষ্টির অনুষ্ঠান পরিচলানা করেন। জেলার ৪০টি তরুণ উদ্যোক্তা প্রতিষ্ঠান অনুষ্ঠানে অংশ নেয়। অনুষ্ঠানে সফল ২৫ জন তরুণকে উদ্যোক্তাকে সংর্বধনা দেওয়া হয়।
অনুষ্ঠানে সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, আওয়ামী লীগ সরকার গঠনের পর দেশের সবধরণের উদ্যোক্তাদের নানাভাবে সহযোগিতা করা হচ্ছে। মানুষ এখন আর বেকার বসে থাকে না, অনলাইন ও অফলাইনে নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টি হচ্ছে। নতুন উদ্যোক্তাদের মাধ্যমে দেশের উন্নয়ন তরান্বিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews