1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

তাসফিয়া লাবিবা’র এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫

  • প্রকাশিত : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে
তাসফিয়া লাবিবা।

গাজীপুরের রাজেন্দ্রপুর ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে গোল্ডন জিপিএ ৫ পেয়েছে ঝালকাঠির মেয়ে তাসফিয়া লাবিবা। সে প্রথম আলোর সাবেক ঝালকাঠি জেলা প্রতিনিধি মাহমুদ রিয়াদ লুপুর একমাত্র মেয়ে। তাঁর মায়ের নাম উম্মে হাবিবা শিখা। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইংরেজীতে পড়ার স্বপ্ন দেখছে তাসফিয়া লাবিবা। শহরের মসজিদবাড়ি সড়কের বাসিন্দা ঝালকাঠি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. রুস্তুম আলীর নাতনি সে।
লাবিবার পরিবার জানায়, ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যায়ল থেকে পিইসি পরীক্ষায় জিপিএ ৫ পায় সে। পরে পরিবারের সবাই গাজীপুরের রাজেন্দ্রপুর চলে আসে। সেখানে ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজে ভর্তি হয় লাবিবা। কঠিন অধ্যাবসায়, প্রচন্ড ইচ্ছাশক্তি ও নিরলস পরিশ্রমের কারণে লাবিবা এসএসসিতেও গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। বাবা মায়ের ঐক্লান্তিক প্রচেষ্টা ও সঠিক পরিকল্পনায় সে গৌরবোজ্জল ফলাফল অর্জন করে।
লাবিবার বাবা মাহমুদ রিয়াদ লুপু বলেন, লাবিবা স্কুলের প্রতিটি ক্লাসেই সফলতার সঙ্গে উত্তীর্ণ হয়। স্কুলের শিক্ষকরা যতœসহকারে পাঠদান করায় শিক্ষার্থীরা ভাল ফলাফল করছে। আমার মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইংরেজী বিষয়ে পড়ার স্বপ্ন দেখছে।
লাবিবার মা উম্মে হাবিবা শিখা বলেন, গাজীপুরের রাজেন্দ্রপুর ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষকরা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে শিক্ষার্থীদের পড়ান। আমার মেয়ের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য আমি শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার মেয়ে সবসময়ই পড়ালেখার মধ্যে নিমজ্জিত থাকে। তার আশা যেন আল্লা পূরণ করেন, সবার কাছে লাবিবার জন্য দোয়া চাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews