1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ঝালকাঠি শাখার ৩ দফা দাবিতে স্মারকলিপি প্রদান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে
বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে ঝালকাঠির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসরামের কাছে স্মারকলিপি প্রদান।
বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে ঝালকাঠির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসরামের কাছে স্মারকলিপি প্রদান।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে বিচার বিভাগীয় কর্মচারি এসোসিয়েশন ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেছে। বুধবার সকাল ১০ টায় জেলা কমিটির সভাপতি মো. আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মো. নিয়াজ আহম্মেদেও নেতৃত্বে সদস্যরা কর্মসূচিতে অংশগ্রহণ করে স্মারকলিপি প্রদান করেন। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম স্মারকলিপি গ্রহণ করেন। ৩ দফা দাবিতে এই স্বারকলিপি দেয়া হয়েছে। দাবির মধ্যে রয়েছে (১) অধস্তন আদালতের কর্মচারীদের বিচার বিভাগীয় কর্মচারী হিসাবে গন্য করতঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান, (২) সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে প্রতি ৫ বৎসর অন্তর পদোন্নতি/উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা, (৩) অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগ বিধি সংশোধন করতঃ এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়ন এর দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews