1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

নলছিটিতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই, শ্রমিক লীগনেতাসহ আটক ২

  • প্রকাশিত : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে
ঝালকাঠির নলছিটিতে অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক শ্রমিকলীগ নেতা জলিল হাওলাদার ও তার সহযোগিকে আদালতে প্রেরণ।
ঝালকাঠির নলছিটিতে অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক শ্রমিকলীগ নেতা জলিল হাওলাদার ও তার সহযোগিকে আদালতে প্রেরণ।

স্টাফ রিপোর্টার

বরিশালের এক ব্যবসায়ীকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতায়ের ঘটনায় ঝালকাঠির নলছিটিতে শ্রমিক লীগনেতাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে উপজেলার দপদপিয়া ফেরিঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার সকালে তাদের নলছিটি থানায় হস্তান্তর করে র‌্যাব। আটককৃতরা হলেন, নলছিটি পৌরসভার শীতলপাড়া এলাকার সোবহান আলী হাওলাদারের ছেলে উপজেলা শ্রমিক লীগের সহ সাংগঠনিক সম্পাদক মো. জলিল হাওলাদার (৪০) ও নাঙ্গুলী এলাকার আদম আলী মুন্সির ছেলে শাহিন মুন্সি (৩১)।

র‌্যাব জানায়, বরিশাল মহানগরের চরকাউয়া এলাকার বাসিন্দা ব্যবসায়ী কালাম হোসেন তালুকদার গত ১০ জুন কাজের জন্য বাকেরগঞ্জ যান। সেখান থেকে দুপুরে তিনি বরিশাল সদরে ফিরছিলেন। দপদপিয়ার বখতিয়ার বাড়ি সামনে এলে আসামিরা ডিবি পরিচয়ে অস্ত্রের মুখে তাঁকে আটক করেন। এসময় তাঁর কাছে থাকা নগদ টাকা ও বিকাশ নম্বরে থাকা টাকা নিজেদের বিকাশ নম্বরে স্থানান্তর করেন শ্রমিক লীগ নেতা। পরে ওই ব্যবসায়ীকে ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনা ব্যবসায়ী কালাম তালুকদার মোবাইল নম্বরসহ বরিশাল র‌্যাব- ৮ এর কাছে একটি অভিযোগ দায়ের করেন। র‌্যাব সদস্যরা বিকাশ নম্বরের সূত্র ধরে দুই জনকে আটক করে নলছিটি থানায় সোপর্দ করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews