নলছিটিতে আ.লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে ফিরোজা আমু’র মৃত্যুবার্ষিকী পালিত

0
104
ঝালকাঠি: নলছিটিতে ফিরোজা আমু’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে নলছিটি উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত।
ঝালকাঠি: নলছিটিতে ফিরোজা আমু’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে নলছিটি উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত।

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর (এমপি) সহধর্মিনী মহীয়সী বেগম ফিরোজা আমুর ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নলছিটি উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৩ টায় মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের দলীয় কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী। দোয়া অনুষ্ঠানে ফিরোজা আমু’র স্মৃতিচারণ করেন নলছিটি উপজেলা পরিষদেও চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে মহীয়সী নারী ফিরোজ আমু’র আত্মার শান্তি কামনায় দোয়া প্রার্থনা করা হয়।
আছরবাদ শহরের হাইস্কুল সড়কের জিএম কমপ্লেক্সে পৌর আওয়ামী আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান। দোয়ায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আকন খোকন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়াহেদ কবির খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার মো. মাসুম হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম খান, পৌর কাউন্সিল তোফায়েল আহম্মেদ চন্দন, নুরুল ইসলাম স্বপন ও নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার। মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে মহীয়সী নারী ফিরোজ আমু’র আত্মার শান্তি কামনায় দোয়া প্রার্থনা করা হয়। দিনটি উপলক্ষে কুলকাঠি ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম আখতারুজ্জামান বাচ্চু’র উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এদিকে কুশঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের উদ্যোগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা অংশ নেন। এছাড়াও ফিরোজা আমু’র মৃত্যুবার্ষিকী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়াহেদ কবির খানের উদ্যোগে নলছিটি কেন্দ্রীয় জামে মসজিদে জোহরবাদ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here