1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:১২ অপরাহ্ন

নলছিটিতে করোনা আক্রান্তদের ফ্রি অক্সিজেন সেবা দিবে দুকস

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে
ঝালকাঠির নলছিটিতে করোনা আক্রান্তদের সেবায় বিনামূল্যে (ফ্রি )অক্সিজেন সার্ভিসের উদ্বোধন।
ঝালকাঠির নলছিটিতে করোনা আক্রান্তদের সেবায় বিনামূল্যে (ফ্রি )অক্সিজেন সার্ভিসের উদ্বোধন।

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

ঝালকাঠির নলছিটিতে করোনা আক্রান্তদের সেবায় বিনামূল্যে (ফ্রি )অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান বুধবার সকালে (১১ টায়) পৌরভবন চত্বরে আনুষ্ঠানিকভাবে এ সেবামূলক কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। দুস্থ কল্যাণ সংস্থা (দুকস) নামক একটি স্থানীয় এনজিও প্রতিষ্ঠান ৭টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ সেবামূলক কর্যক্রমের উদ্যোগ গ্রহণ করেছে। অনুষ্ঠানে শ^াস কষ্টসহ করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধা ও অসহায় ব্যক্তিদের বিনামূল্য্রে অক্সিজেন সিলিন্ডার সরবরাহের ঘোষণা দেওয়া হয়। করোনা আক্রান্ত অন্য রোগীরাও প্রয়োজনে রিফিল মূল্য ৫০০ টাকা পরিশোধ করে এ সেবা গ্রহণ করতে পারবেন বলে ওই সংস্থার পক্ষ থেকে জানানো হয়।

এসময় দুস্থ কল্যাণ সংস্থার চেয়ারম্যান এইচএম সিজার, নির্বাহী পরিচালক হাসান আল মামুন লিমন, পৌর কাউন্সিলর দিলরুবা বেগম, সাবেক কাউন্সিলর মু. মনিরুজ্জামান মুনির, কৃষক লীগ নেতা মো. হানিফ হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আবদুল ওয়াহেদ খান এ ধরনের আয়োজনের জন্য দুঃস্থ কল্যাণ সংস্থাকে অভিনন্দন জানিয়ে বলেন, যদি করোনা আক্রান্ত কারো দাফন কাফনের জন্য আর্থিক সমস্যা থাকে, তাদেরও সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews