1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

নলছিটিতে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে কৃষকলীগ

  • প্রকাশিত : সোমবার, ৪ মে, ২০২০
  • ৩১৭ বার পড়া হয়েছে

করোনাকালে শ্রমিক সংকট দেখা দেওয়ায় ঝালকাঠির নলছিটিতে কৃষক সিদ্দিক হাওলাদারের চার বিঘা জমির বোরো ধান কেটে দিয়েছেন স্থানীয় কৃষকলীগের নেতাকর্মীরা। সোমবার (৪ মে) সকালে নান্দিকাঠি গ্রামের উপজেলা কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম ও সাধারণ সম্পাদক হানিফ হাওলাদারের নেতৃত্বে ওয়ার্ড আওয়ামী লীগ ও স্থানীয় সেচ্ছাসেবীরা ধান কাটায় অংশ নেন। সকাল ৬টা থেকে দুপুর পর্যন্ত ধান কেটে তাঁরা আটি বেধে ওই কৃষের বাড়িতে পৌছে দেন। ধান কেটে দেওয়ায় খুশি কৃষক সিদ্দিক হোসেন। ধান কাটায় সহযোগিতা করেন স্থানীয় উপ-সহকারী কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ মনিরুজ্জমান মুনির জানান, কৃষক সিদ্দিক হাওলাদার বাড়ির পাশের চার বিঘা জমিতে বোরো ধানের আবাদ করেন। কিন্তু করোনাকালে শ্রমিক সংকট দেখা দেওয়ায় গ্রামের এই চাষী বিপাকে পড়েন। ধান কাটতে না পারার দুশ্চিন্তায় ভুগছিলেন তিনি। বিষয়টি জানতে পেরে কৃষকলীগের নেতাকর্মীরা ধান কেটে কৃষকের বাড়িতে পৌঁছে দেন।
উপজেলা কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর নির্দেশে কৃষক লীগ কৃষপের পাশে এসে দাঁড়িয়েছে। শ্রমিক সংকটের কারণে যে কৃষক ধান কাটতে পারবেন না, আমরা তাদের ধান কেটে বাড়িতে পৌছে দেবো। কৃষক লীগ সবসময়ই কৃষকের পাশে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews