1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

নলছিটিতে নারী উন্নয়ন ফোরামের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  • প্রকাশিত : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১৪৩ বার পড়া হয়েছে
ঝালকাঠি: নলছিটিতে রাজনৈতিক দলের কমিটিতে এক-তৃতীয়াংশ নারীকে সম্পৃক্তকরণের দাবিতে স্মারকলিপি।
ঝালকাঠি: নলছিটিতে রাজনৈতিক দলের কমিটিতে এক-তৃতীয়াংশ নারীকে সম্পৃক্তকরণের দাবিতে স্মারকলিপি।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির নলছিটিতে রাজনৈতিক দলের কমিটিতে এক-তৃতীয়াংশ নারীকে সম্পৃক্তকরণের সময় সীমা বেঁধে দেওয়ার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১১টায় উপজেলা চত্ত¡রে নারী উন্নয়ন ফোরাম ও অপরাজিতা নেটওয়ার্কের যৌথ উদ্যোগে ‘রাজনৈতিক দল নিবন্ধন আইন-২০২০’-এ রাজনৈতিক দলের কমিটিতে এক-তৃতীয়াংশ নারীকে সম্পৃক্তকরণের সময় সীমা বেঁধে দেওয়া এবং জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কমিটিতে নারীর অংশগ্রহণ এবং অগ্রগতি কতটুকু হলো তার হালনাগাদ প্রতিবেদন নির্বাচন কমিশনকে প্রদান বিষয়গুলি অন্তর্ভুক্তির জন্য মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে নলছিটি উপজেলা নারী উন্নয়ন ফোরাম ও অপরাজিতা নেটওয়ার্কের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও বিভিন্ন রাজনৈতিক দলের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধন শেষে নারীদের একটি দল নলছিটি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সাখাওয়াৎ হোসেন এবং শারমিন আফরোজ, উপজেলা নির্বাচন অফিসার এর নিকট স্মারকলিপি পেশ করেন।
পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: তসনিম উদ্দিন চৌধুরী, বিএনপি’র সভাপতি মো. হেলাল খান, জাতীয় পার্টি’র সভাপতি আ: জলিল গাজীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে নলছিটি উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোর্শেদা লস্কর-এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তৃতা করেন নলছিটি উপজেলা চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, নাজনীন আক্তার, সামীমা বেগম, কাজল বেগমসহ অপারাজিতারা। মুল প্রবন্ধ পাঠ করেন দিলরুবা বেগম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews