1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

নলছিটিতে পুলিশের সহযোগিতায় প্রতিবন্ধী কিশোর ফিরে গেল বাড়িতে

  • প্রকাশিত : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে
নলছিটি থানা পুলিশ প্রতিবন্ধী শিশু রাব্বিকে তার বাবার কাছে হস্তান্তর করেন
নলছিটি থানা পুলিশ প্রতিবন্ধী শিশু রাব্বিকে তার বাবার কাছে হস্তান্তর করেন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির নলছিটিতে পুলিশের সহযোগিতায় এক প্রতিবন্ধী শিশু (১৩) ফিরে গেল তার নিজ বাড়িতে। উপজেলার কুলকাঠি ইউনিয়নের মুখিয়া গ্রামের মো. রুবেল খানের বাকপ্রতিবন্ধী ছেলে রাব্বি বাড়ির কাউকে কিছু না বলে রোববার (২২ নভেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে ঘুরতে ঘুরতে সে নলছিটি শহরে চলে আসে। একইদিন রাতে সে শহরের হরিসভা মন্দির সংলগ্ন এলাকায় ঘোরাফেরা করছিল। ওই প্রতিবন্ধী কিশোরের অস্বাভাবিকভাবে ঘোরাফেরা দেখে স্থানীয়রা তাকে নাম ঠিকানা জিজ্ঞেস করলে সে বাকপ্রতিবন্ধী হওয়ায় কিছুই বলতে পারছিল না। এসময় স্থানীয়রা নলছিটি থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই শিশুটিকে থানায় নিয়ে যায়। নলছিটি থানার অফিসার ইন চার্জ আ. হালিমের নির্দেশে রাতে থানায়ই শিশুটির খাওয়া ও ঘুমের ব্যবস্থা করেন। এসময় পুলিশ কর্মকর্তারা তাকে নতুন শীতের পোষাকও কিনে দেন। এদিকে প্রতিবন্ধী শিশুটির বাবা রুবেল খান অনেক খোঁজাখুজি করে খবর পেয়ে সোমবার (২৩ নভেম্বর) সকালে নলছিটি থানায় আসেন। এসময় থানা পুলিশ প্রতিবন্ধী শিশু রাব্বিকে তার বাবার কাছে হস্তান্তর করেন। বাকপ্রতিবন্ধী শিশু রাব্বি আনন্দে তার বাবার সঙ্গে বাড়ি ফিরে যায়।
প্রতিবন্ধী শিশুর বাবা রুবেল খান জানান, রাব্বিকে না পেয়ে অনেক খোঁজাখুজি করে খবর পেয়ে থানায় এসে পেয়েছি। এতে আমি অত্যন্ত খুশি। আমার ছেলেকে উদ্ধার করে পুলিশ যে সেবা যতœ করেছে এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।
নলছিটি থানার অফিসার ইন চার্জ মো. আ. হালিম তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল সোমবার সকালে প্রতিবন্ধী রাব্বিকে ওই এলাকার ইউপি সদস্যের উপস্থিতিতে তার বাবা রুবেল খানের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews