৯ নং ওয়ার্ডের নারীদের সাথে মতবিনিময় সভায় পৌর মেয়র, পৌর পরিষদের ঐক্যবদ্ধ উন্নয়ন জনগণ ভোগ করছে

0
125
ঝালকাঠি: ৯নং ওয়ার্ডের নারীদের সাথে পৌর মেয়রের মতবিনিময় সভার পূর্বে দোয়ানুষ্ঠান।
ঝালকাঠি: ৯নং ওয়ার্ডের নারীদের সাথে পৌর মেয়রের মতবিনিময় সভার পূর্বে দোয়ানুষ্ঠান।

স্টাফ রিপোর্টার
সরকার কর্তৃক দেয়া অনুদানে ঝালকাঠি পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে পৌর শহরের ৯ নং ওয়ার্ডের নারীদের সাথে মতবিনমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে পৌর মেয়রের কোর্ট রোডস্থ নিজস্ব কার্যালয় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার সভাপতিত্ব করেন।
সভাপতির বক্তব্যে তিনি তাঁর সময়কালীন পৌর শহরের উন্নয়ন চিত্র তুলে ধরেন। তিনি বলেন, আগের যে কোন সময়ের চেয়ে বর্তমান পৌর পরিষদের ঐক্যবদ্ধ উন্নয়নের সুফল জনগণ ভোগ করছেন। রাস্তা, ড্রেন, সড়ক বাতির উন্নয়নসহ নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হয়েছে। পৌরসভার পক্ষ থেকে নারীদের সেলাই মেশিন দেয়া হয়েছে। চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেয়া হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা নারিদের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। তিনি বিধবা ভাতা, মাতৃত্বকালীন ছুটিসহ বেশ কিছু যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচি বেগম, সুমি বেগম, পারুল বেগম, পারভীন বেগম, ময়না বেগম, নুপুর বেগম, মনি বেগম, আছমা বেগম, জায়েদা বেগম, মাহমুদা বেগম, রাজিয়া বেগম, খুশি বেগম ও আখি অক্তারসহ আরও অনেকে। এ সভায় বর্তমান সকারের বিভিন্ন উন্নয়ন ও অবদান কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। সভা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here