1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:১৫ অপরাহ্ন

কাঁঠালিয়ায় আ. লীগ নেতার বাড়িতে ডাকাতির অভিযোগ

  • প্রকাশিত : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৩২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির কাঁঠালিয়া আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নলীনি রঞ্জন হাজরার বাড়িতে ডাকাতি হয়েছে বলে তিনি জানিয়েছেন। ডাকাতরা স্ত্রীর হাত পা বেধে নলীনিকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। ডাকাতদল ৫০ হাজার টাকা ও স্বর্ণলংকারসহ দুইলাখ টাকার মালামাল লুটে নেয়। কাঁঠালিয়া উপজেলার মধ্য আওরাবুনিয়া গ্রামে রবিবার দিবাগতরাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। আহত নলীনি রঞ্জন হাজরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের সদ্য অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব স্মৃতি রানি ঘরামীর ভাসুর। তাকে আমুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত নলীনি রঞ্জন হাজরা জানান, তাঁর ছেলে প্রসেনজিৎ হাজরা অস্ট্রেলিয়া প্রবাসী এবং মেয়ে থাকেন রাজশাহীতে। তিনি ও স্ত্রী দীপ্তি রানী গ্রামের বাড়িতে থাকেন। রবিবার রাত দেড়টা দুইটার দিকে ছয়-সাতজনের একদল ডাকাত জানালার গ্রীল ভেঙে ঘরে প্রবেশ করে। ডাকাতদল দীপ্তি রানীর হাত পা বেঁধে ফেলে। এতে তিনি বাধা দিলে ডাকাতরা তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। ডাকাতরা আলমারি ভেঙে রক্ষিত টাকা, দীপ্তি রানীর স্বর্ণালংকার ও মূল্যবান সামগ্রীসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। সুস্থ হয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন নলীনি রঞ্জন হাজরা।
কাঁঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, আমাদের কাছে কেউ এ ধরণের অভিযোগ করেনি। তবে শুনেছি জমি জমা সংক্রান্ত বিরোধের কারণে নলীনি হাজরার বাড়িতে রাতে হামলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews