1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪৯ অপরাহ্ন

পশু চিকিৎসকের স্ত্রীর উপর পশু সুলভ আচরণের অভিযোগ

  • প্রকাশিত : সোমবার, ১১ মে, ২০২০
  • ৩১৭ বার পড়া হয়েছে
স্বামী পরিবারের নির্যাতনে আহত আফসানা বিশ্বাস শিমুল।

মানিক রায়
ঝালকাঠির মুক্তিযোদ্ধা সন্তান ও সদর উপজেলা রমজানকাঠি সঃ প্রাঃ বিদ্যালয় সহকারী শিক্ষক আফসানা বিশ্বাস শিমুল (৩২) স্বামী, শাশুরী ও ননদের নির্যাতনে আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে সোমবার ভর্তি হয়েছেন বলে অভিযোগে জানাগেছে। আফসানা অভিযোগে জানান, সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামে স্বামীর বাড়ীতে সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত টানা স্বামী খাইরুল বাসার শান্তি ও শাশুরী মিলি বেগম এবং ননদ রাহিমা তাকে পিটিয়ে তাকে গুরুত্বর আহত করে। স্বামী খাইরুল বাসার শান্তি সরকারী প্রাণি সম্পদ বিভাগের পশু চিকিৎসক। আফসানা বিশ্বাস শিমুল সদর উপজেলা তেরআনা গ্রামের মুক্তিযোদ্ধা মৃত হেমায়েত উদ্দিন বিশ্বাসের কন্যা।
আফসানা বিশ্বাস শিমুল অভিযোগে আরো জানিয়েছেন, তার স্বামী বিভিন্ন সময় টাকা পয়সার লোভে তাকে প্রায় মারপিট করে এবং তার আয়ের টাকা সে নিয়ে যায়। কিছুদিন পূর্বে তার স্বামীকে মটরসাইকেল কিনে দেয়া হয়েছে। মটর সাইকেল কিনে না দেয়া পর্যন্ত তার ইচ্ছার বিরুদ্ধে দুইবার তার সন্তানের ভ্রুন নষ্ট করা হয়েছে। ২০১৭ সালে ২৭ সেপ্টেম্বর দারিয়াপুর গ্রামের মতিরউর রহমান মোল্লা পুত্র পশু চিকিৎসক খাইরুল বাসার শান্তির সাথে বিবাহ হয়। আফসানা বিশ্বাস শিমুল জানান, তার স্বামী অত্যান্ত লোভি প্রকৃতির। সরকারী চাকরি করলেও বিভিন্ন সময় যৌতুকের অজুহাত তুলে তাকে শারীরিক নির্যাতন করে আসেছে। তার স্বামী বর্তমানে বানুরিপাড়া উপজেলা প্রাণি সম্পদ বিভাগে কর্মরত।
এ ব্যাপারে পশু চিকিৎসক খাইরুল বাসার শান্তি মুঠোফোনে (০১৭৪৬৭৪৮৪৫১) ঘটনার দায় অস্বীকার করেন এবং তার স্ত্রী সংসারে গন্ডগোল করে তার পিত্রালয় চলে এসেছে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews