ভাণ্ডারিয়ায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের মতবিনিময় সভা

0
80
পরিচালন ও উন্নয়ন প্রকল্পের মতবিনিময় সভা
পরিচালন ও উন্নয়ন প্রকল্পের মতবিনিময় সভা

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন অডিটরিয়ামে শনিবার সকালে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের নিয়ে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের পরিচালক কাজী আশরাফ হোসেন।
সভায় প্রধান অতিথি ভাণ্ডারিয়া উপজেলার উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করে বলেন, এভাবে দেশের সকল উপজেলার উন্নয়ন হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন হতে বেশী সময় লাগবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি শুধুমাত্র দেশের রাস্তা ঘাট এবং অবকাঠামোগত উন্নয় নয় দেশের প্রতিটি সাধারণ মানুষের আবাসন তৈরী করা নিয়েও কাজ করছেন।
উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু, উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here