1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

কাঁঠালিয়ায় প্রণোদনার টাকা নিয়ে সংঘর্ষে ইমামসহ আহত-২

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৪৪৩ বার পড়া হয়েছে

ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়ায় করোনায় প্রধানমন্ত্রীর দেওয়া প্রণোদনার টাকার ভাগাভাগি নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও ইমামের মধ্যে সংঘর্ষে ইমামসহ ২জন আহত হয়েছে। বুধবার (১০ জুন) বিকেলে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের মধ্য কৈখালী গ্রামের মধ্য কৈখালী দারুসুন্নাত মুজাহিদিয়া কওমি মাদ্রাসা মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হচ্ছে মসজিদের ইমাম মাওলানা মুহিবুল্লাহ মহারাজ ও স্থানীয় পারভেজ সিপাই। এ ঘটনায় মসজিদের ইমাম মাওলানা মুহিবুল্লাহ মহারাজ বাদী হয়ে বুধবার সন্ধ্যায় মসজিদ কমিটির সভাপতিসহ ৪ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানাগেছে, করোনায় প্রধানমন্ত্রীর দেওয়া অনুদান উপজেলার ৫৭৯টি মসজিদে বিতরণ করা হয়েছে। উপজেলার মধ্য কৈখালী বায়তুল মামুর জামে মসজিদের নামে বরাদ্দকৃত ৫হাজার টাকা মসজিদের ইমাম ও মধ্য কৈখালী দারুসুন্নাত মুজাহিদিয়া কওমি মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা মুহিবুল্লাহ মহারাজ উত্তোলন করেন। এ টাকার ভাগ মসজিদ সভাপতি মাওলানা আবদুল জব্বার দাবী করলে এ নিয়ে উভয়ের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায় মসজিদ কমিটির সভাপতির নির্দেশে স্থানীয় পারভেজ সিপাহী, দুলাল হাওলাদার ও পারভিন বেগম মিলে ইমাম মাওলানা মুহিবুল্লাহ মহারাজকে মারধর করে এবং তার জামা কাপড় ছিড়ে ফেলে।
থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews