1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তাঁর প্রতিবন্ধী ভাইয়ের ওপর হামলা

  • প্রকাশিত : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে
ঝালকাঠি সদর হাসপাতালে আহত সিদ্দিক ও ইদ্রিস জমাদ্দার।
ঝালকাঠি সদর হাসপাতালে আহত সিদ্দিক ও ইদ্রিস জমাদ্দার।

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির নলছিটিতে দুই ভাইকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত সিদ্দিক জোমাদ্দার (৩৮) ভৈরবপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি ও তাঁর ছোট ভাই ইদ্রিস জোমাদ্দার (৩০) একজন শারীরিক প্রতিবন্ধী। সোমবার সকালে ইউনিয়নের ষাইটপাকিয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত দুই ভাইকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা জানান, তিন মাস আগে তাঁর দোকান চুরি হয়। এ বিষয়ে তিনি নলছিটি থানায় একটি অভিযোগ দেন। পরে পুলিশ আশেপাশের গ্যারেজ মালিকদের জিজ্ঞাসাবাদ করে। এসময় সিদ্দিক জোমাদ্দারের পাশের দোকানদার নয়ন খানকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করে। এর পর থেকে নয়ন খান সিদ্দিক জোমাদ্দারের ওপর ক্ষিপ্ত হয়। সোমবার সকালে প্রথমে এসে সিদ্দিক জোমাদ্দার ও তাঁর ভাই ইদ্রিস জোমাদ্দারকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে রড ও ইট দিয়ে দুই ভাইয়ের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে নয়ন খান। পরে স্থানীয়রা আহত দুই ভাইকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।
তবে নয়ন খানের দাবি, তাকে সিদ্দিক জোমাদ্দার ও তাঁর ছোট ভাই ইদ্রিস জোমাদ্দার দোকানে আটকে মারধর করেছে। তিনি কোথাও চিকিৎসা নেয়নি।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার বলেন, এখনো কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews