জেলা আ.লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

0
110
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের আলোচনা
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার বিকেলে শহরের টাউন হলের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সালাহউদ্দিন আহম্মেদ সালেক, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুজিবুল হক আকন্দ ও তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হোসনেয়ারা মান্নান ও জেলা যুব লীগের আহŸায়ক রেজাউল করিম জাকির। পরে শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here