প্রেমিকের ওপর হামলার প্রতিশোধ নিলেন স্ত্রী বিউটি

0
199

ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়ার হতদরিদ্র রিকশা চালক মো. ইদ্রিস আলী হাওলাদারের (৪৩) স্ত্রী তিন সন্তানের জননী বিউটি বেগম (৩৫) এর সাথে দীর্ঘদিন ধরে পরকিয়া চলচিল আরেক রিকশা চালক সৈয়দ আলীর সাথে। ইদ্রিস আলী রিকশা নিয়ে বাড়ী থেকে বের হলে রিকশা চালক সৈয়দ আলী পরকিয়া প্রেমিকা বিউটি বেগমের সাথে গোপনে দেখা করতো।
এনিয়ে স্বামী স্ত্রীর মধ্যে সংসারে দ্বন্দ্ব কলহ লেগেই থাকে। সম্প্রতি প্রেমিক সৈয়দ আলী গোপনে ইদ্রিস আলীর বাড়ীতে এসে একটি কক্ষে বসে প্রেমিকা বিউটির সাথে কথা বলার সময় ইদ্রিস আলী হাতে নাতে ধরে ফেলে তাদের। এসময় প্রেমিক সৈয়দ আলীকে মারধর করে এবং পুরুষাঙ্গে আঘাত দিয়ে আহত করে ইদ্রিস আলী। প্রেমিককে মারধর করায় ক্ষোভে প্রেমিকা বিউটি বেগম স্বামীর ওপর প্রতিশোধ নিবে বলে হুমকি দেয়। পরকিয়ার এ ঘটনা নিয়ে ৯জুলাই রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায় বিউটি বেগম বড় ছেলে রাসেল হাওলাদারকে ভুল বুঝিয়ে মা ছেলে মিলে স্বামী ইদ্রিস আলীকে বেদম মারধর করে। মারধরের এক পর্যায় প্রেমিককে মারধর করার প্রতিশোধ হিসেবে স্বামীর পুরুষাঙ্গে আঘাত করে রক্তাক্ত জখম করে স্ত্রী বিউটি বেগম। স্থানীয় লোকজন রাতেই আহত রিকশা চালক মো. ইদ্রিস আলী হাওলদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র (আমুয়া) হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে উপস্থিত হলে আহত রিকশা চালক সৈয়দ আলী মৌখিকভাবে পুলিশের নিকট অভিযোগ করলেও মানসম্মানের কথা চিন্তা করে থানায় লিখিত অভিযোগ করতে রাজী হননি।
আহত রিকশা চালক ইদ্রিস আলী হাওলাদার বুধবার (১৫জুলাই) স্থানীয় সাংবাদিকদের জানান, তার স্ত্রী বিউটি বেগমের সাথে পার্শ্ববর্তী রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামের রিকশা চালক সৈয়দ আলীর সাথে দীর্ঘদিন ধরে পরকিয়া চলছিল। এ বছর রমজান মাসের ৯ তারিখ তার অনুপস্থিতিতে সৈয়দ আলী বিউটি বেগমের সাথে দেখা করতে আসে। খবর পেয়ে প্রেমিক যুগলকে এক কক্ষে আটক করে তিনি সৈয়দ আলীকে মারধর করে। এক পর্যায় ক্ষিপ্ত হয়ে সৈয়দ আলীর পুরুষাঙ্গে আঘাত করে ইদ্রিস আলী। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তর্কবিতর্কের এক পর্যায় সৈয়দ আলীর স্ত্রী বিউটি বেগম তার ছেলে রাসেল হাওলাদারের সহায়তায় সৈয়দ আলীকে মারধর করে এ সময় প্রেমিকার মারধরের প্রতিশোধ হিসেবে স্বামীর পুরুষাঙ্গে আঘাত দিয়ে রক্তাক্ত জখম করে। রাতেই সৈয়দ আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here