1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:০৮ অপরাহ্ন

কাঁঠালিয়ায় যুবককে ফোনে ডেকে নিয়ে হত্যা, বাবা ও ভাইকেও হত্যা করেছিল দুর্বৃত্তরা

  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২০১ বার পড়া হয়েছে
কাঁঠালিয়ায় নহিত মো.রুবেল খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.সাখাওয়াত হোসেনসহ পুলিশের একটি দল।
কাঁঠালিয়ায় নহিত মো.রুবেল খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.সাখাওয়াত হোসেনসহ পুলিশের একটি দল।

ফারুক হোসেন খান
ঝালকাঠির কাঁঠালিয়ায় মো.রুবেল খান (৩২) নামের এক যুবককে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত রুবেল খান উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের উত্তর বলতলা গ্রামের মৃত আবদুল বারেক খানের ছেলে। শনিবার (৯ জানুয়ারী) রাত ১০টার দিকে শৌলজালিয়া ইউনিয়নের উত্তর বলতলা গ্রামের ছয়ঘর নামক এলাকার বাবুল হাওলাদারের ঘরের একটি কক্ষ থেকে রুবেলের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা। এদিকে এ ঘটনার পর থেকেই বাবুল হাওলাদার পলাতক রয়েছেন। পুলিশ তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে। ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.সাখাওয়াত হোসেন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহত রুবেল খানের স্ত্রী রুবি বেগম জানান, একই এলাকার বাবুল হাওলাদার স্বামী রুবেলকে ফোন দিয়ে তার বাড়ীতে ডেকে নেয়। রাত ১০টার দিকে আমি লোক মারফত জানতে পারি রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এরপর আমি ও আমার আত্মীয় স্বজনরা বাবুল হাওলাদারের বাড়ীতে গিয়ে তার ঘরের একটি কক্ষে স্বামীর লাশ কম্বল দিয়ে ঢাকা অবস্থায় দেখতে পাই। তখন ঘরের ভিতর রক্তাক্ত অবস্থা ছিলো। ঘটনার পর পর থানা পুলিশের একটি দল ও শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় বাবুল হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম (৩০) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
নিহতের ভাই মামুন খান বলেন, বাবুল হাওলাদারের সঙ্গে ধানকাটা নিয়ে পুরনো বিরোধ ছিল রুবেল খানের সঙ্গে। এনিয়ে বাবুলের সঙ্গে কয়েকদিন ধরে দ›দ্বও চলছিল। বাবুল ও তার স্ত্রী আমার ভাইকে নির্মমভাবে হত্যা করেছে।
থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, নিহত রুবেলের মা লুৎফুন নাহার বেগম বাদী হয়ে এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
২০১৮ সালে রুবেলের অপর ভাই রাসেল খানকে পার্শ্ববতী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পূর্ব মাটিভাঙা এলাকায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এছাড়াও ৮ বছর আগে রাজাপুর উপজেলার গাজীরহাট এলাকার শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে উত্তর চড়াইল এলাকায় লাঠির পিটুনিতে রুবেলের বাবা আবদুল বারেক খান নিহত হয়েছিলেন। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews