1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন

শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে——আমির হোসেন আমু

  • প্রকাশিত : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৫০ বার পড়া হয়েছে
দপদপিয়া ইউনিয়ন যুবলীগের আলোচনা সভা
ঝালকাঠি: দপদপিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা।

স্টাফ রিপোর্টার
১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে দেশ পিছিয়ে দিয়েছিল ষড়যন্ত্রকারীরা। শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। বাংলাদেশ আজ বিশ্বর বুকে মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। শেখ হাসিনার দূরদর্শিতার কারণে দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে।
বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ উপলক্ষে দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নলছিটি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা খন্দকার মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাডভোকেট হোসেন আকন খোকন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান হওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ইলিয়াস হোসেন শাহীন।
ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মৃধার সভাপতিত্বে বক্তব্য দেন ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল খান, যুবলীগ নেতা লুৎফর রহমান স্বপন। পরে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এর আগে স্থানীয় এবতেদায়ী মাদরাসার শিক্ষার্থীরা কোরআন খতম করেন।
১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews