1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা দল ঘোষণা, প্রাথমিক দলে ইমরুল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে
বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা
বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক

জাতীয় দলে খেলোযাড়রা ঈদ-উল-ফিতরের ছুটি পাচ্ছে ১০ থেকে ১৭ মে। ঈদের ছুটির পর করোনা পরীক্ষা শেষে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে চূড়ান্ত অনুশীলনে নামবে দল। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশের প্রাথমিক দল
বাংলাদেশের প্রাথমিক দল

২৩ সদস্যের বাংলাদেশের প্রাথমিক দল:

তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, ইমরুল কায়েস, লিটন কুমার, সৌম্য সরকার, নাজমুল হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

আর কদিন বাদে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। খেলবে তিনটি ওয়ানডে। আসন্ন এই সিরিজের শ্রীলঙ্কা দল ঘোষণা করা হয়েছে। এই সিরিজের দলে নতুন অধিনায়ক হিসেবে থাকছেন কুশল পেরেরা।

ক্রিকবাজের খবরে জানা গেছে, ওয়ানডে ক্রিকেটে ব্যাটিং সাফল্য দেখে কুশল পেরেরাকে অধিনায়কের দায়িত্ব দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। দলের সহকারী অধিনায়ক হিসাবে থাকছেন কুশল মেন্ডিস।

বাংলাদেশ সফরের দল থেকে বাদ পড়েছেন দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দীনেশ চান্ডিমাল। দলে ফিরেছেন কুশল মেন্ডিস।

এই দলে আছেন ১৮জন ক্রিকেটার। তিনটি একদিনের ম্যাচের জন্যই প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। আগামী ২৩, ২৫ ও ২৮ মে বাংলাদেশ ও শ্রীলঙ্কা তিন ম্যাচে মুখোমুখি হবে। সে লক্ষ্যে ১৮ মে ঢাকায় আসার কথা শ্রীলঙ্কা দলের।

২০২৩ সালের বিশ্বকাপের কথা বিবেচনা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড তরুণ দলটি বেছে নিয়েছে। এই দলে একমাত্র ইসুরু উদানার বয়স ৩৩। ১৮ সদস্যের এই দলে মাত্র তিনজন রয়েছেন যাদের বয়স ৩০ বছরের বেশি।

১৮ সদস্যের শ্রীলঙ্কা দল

১৮ সদস্যের শ্রীলঙ্কা দল :

কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনাক), দানুষ্কা গুনাথিলাকা, ধনঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসানকা, দাসুন শানাকা, আশেন বানদারা, ওয়ানিন্ডু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জায়া, নিরোশান ডিকওয়েলা, দুশমান্থা চামিরা, রামেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লাকশান সানদাকান, চামিকা কারুনারাত্নে, বিনুরা ফার্নান্দো ও শিরান ফার্নান্দো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews