1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ১৯ মে ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

ব্যক্তি উদ্যোগে রাজাপুরে পাঁচশত পরিবারের মাঝে কম্বল বিতরণ

  • প্রকাশিত : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে
ঝালকাঠির রাজাপুরের বড়ইয়ায় ৫শ’ পরিবারের মাঝে জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক সমাজসেবক রাজিয়া বেগমের কম্বল বিতরণ।
ঝালকাঠির রাজাপুরের বড়ইয়ায় ৫শ’ পরিবারের মাঝে জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক সমাজসেবক রাজিয়া বেগমের কম্বল বিতরণ।

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া স্কুল মাঠে গতকাল মঙ্গলবার সকালে প্রায় ৫শ’ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক সমাজসেবক রাজিয়া বেগম। পিকআপে করে কম্বল এনে রাজিয়া বেগম নিজেই উপস্থিত থেকে দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তদের প্রত্যেক পরিবারের হাতে কম্বল তুলে দেন। এ সময় জেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক হোসনেয়ারা মান্নান, বড়ইয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাহাবুদ্দিন সুরু মিয়া, বড়ইয়ার সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল আবেদীন জাহিদ, ঝালকাঠির মহিলালীগ নেত্রী নাজমা আক্তার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, সাবেক ইউপি সদস্য শাহ জামাল সানু প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাজকর্মী রাজিয়া বেগম জানান, সাধারন মানুষের পাশে থাকার ইচ্ছা থেকেই মূলত ব্যক্তি উদ্যোগে প্রায় ৫শ দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি। নিজ এলাকায় আরও কম্বল দিবো। এ সহযোগিতা অব্যাহত থাকবে। করোনার সময়ও নিজ উদ্যোগে পাঁচ শতাধিক পরিবারকে খাদ্য ও টাকাসহ মাস্ক ও গেøাবস বিতরণ করেছিলেন তিনি। এদিকে বিষখালি নদী তীরের আবহেলিত দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তরা সুশৃঙ্খলভাবে কম্বল পেয়ে হাসি মুখে বাড়িতে ফিরে যান এবং সন্তোষ প্রকাশ করে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে সন্তুষ্টি প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews