1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

নলছিটিতে ভেঙে পড়লো নির্মাণাধীন ভবনের দেয়াল !

  • প্রকাশিত : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে
অডিটোরিয়াম ভবনের দেয়াল ভেঙে পড়ে
ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ চত্বরে নির্মাণাধীন অডিটোরিয়াম ভবনের দেয়াল ভেঙে পড়ে।

স্টাফ রিপোর্টার
উন্নয়ন কাজ নিয়ে ঝালকাঠির নলছিটিতে অনিয়মের অভিযোগ অনেক পুরনো। নিম্নমাণের কাজের জন্য সরকারি বরাদ্দের টাকা সঠিকভাবে কাজে আসছে না উপজেলাবাসীর কাছ থেকে এমন অভিযোগ উঠেছে বিভিন্ন সময়। এবার অভিযোগ উঠলো খোদ উপজেলা পরিষদ চত্বরে নির্মাণাধীন অডিটোরিয়ামের কাজে বড় রকমের অনিয়মের। বুধবার সকালে এ ভবনের দেয়াল ভেঙে পড়ে। এ খবর ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে আলোড়নের সৃষ্টি হয়।
এরপর দুপুরে নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান এলজিইডির প্রকৌশলীদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষোভ প্রকাশ করেন। এসময় তিনি প্রকৌশলীদের গুরুত্বের সঙ্গে কাজ তদারকি করার নির্দেশনা দেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে নতুন উপজেলা পরিষদের কমপ্লেক্স ভবন ও অডিটোরিয়াম নির্মাণ কাজ চলছে। হঠাৎ করে নির্মাণাধীন অডিটোরিয়ামের উত্তর পাশের ১০ ইঞ্চি পুরু দেয়াল ভেঙে পড়ে। এরপর ঘটনাটি উপজেলা জুড়ে ছড়িয়ে পড়লে ঠিকাদারের লোকজন ভাঙা অংশের ইটগুলো দ্রুত অন্যত্র সরিয়ে ফেলেন।
তারা বলেন, এলজিইডি অফিস থেকে দায়িত্বপ্রাপ্তরা কাজটি তদারকিতে গাফেলতি করছে। নিম্নমাণের কাজের জন্য উপজেলা পরিষদ চত্বরে নির্মাণাধীন অডিটোরিয়াম ভবনের দেয়াল ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় জনসাধারণের মাঝে এই অবকাঠামো নির্মাণ কাজের গুণগত মাণ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
এ ব্যাপারে এলজিইডির উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মীর মো. আকতারুজ্জামান বলেন, সাপোর্ট না থাকায় দেয়াল ভেঙে পড়েছে। নতুন করে দেয়ালটি তৈরি করে দেয়ার জন্য ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্দেশনা দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews