1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:২৫ অপরাহ্ন

ভাণ্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ, অভিযুক্ত ধর্ষক গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৯১ বার পড়া হয়েছে
অভিযুক্ত ধর্ষক আরমান সরদার।
অভিযুক্ত ধর্ষক আরমান সরদার।

রিয়াজ মাহমুদ মিঠু, ভাণ্ডারিয়া প্রতিনিধি
পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার লক্ষিপুরা মহল্লায় এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মেয়েটি স্থানীয় মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয় লেখা পড়া করে। এ ঘটনায় মেয়েটির মা ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলার প্রধান আসামী অভিযুক্ত ধর্ষক আরমান সরদার (২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। সে মধ্য ভাণ্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভাণ্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে আরমান সরদার বিয়ের প্রলোভন দেখিয়ে এবং প্রেমের ফাঁদে ফেলে একই মহল্লার ওই স্কুল ছাত্রীকে গত ১ জানুয়ারি রাতে তার বন্ধু লক্ষিপুরা মহল্লার সজীব বেপারী বাড়ীতে নিয়ে গিয়ে জোর পূর্বক ৩ জানুয়ারি পর্যন্ত (৩দিন ধরে) ধর্ষণ করে।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির মা বাদী হয়ে আরমান সরদার ও তার সহযোগী সজিব বেপারীকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই এ মামলার প্রধান আসামী আরমান সরদারকে গ্রেফতার করে।
ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় মামলা হয়েছে এবং এর মূল আসামীকে গ্রেফতার করে শুক্রবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews