1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ১৯ মে ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

মাদকের সাথে যুক্ত কেউ যুবলীগ করতে পারবে না—আমির হোসেন আমু এমপি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে
ঝালকাঠি জেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে নেতৃবৃন্দ।
ঝালকাঠি জেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়তে সোনার মানুষ তৈরী করতে চেয়েছিলেন। সেই লক্ষ্য নিয়েই তিনি যুবলীগ গঠন করেছিলেন। যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল। যার নেতৃত্বে যুবলীগের কার্যক্রম শুরু হয়েছিলো। এখন প্রতিটি পাড়া মহল্লায় যুবলীগ সুসংগঠিত। বঙ্গবন্ধুর সোনার মানুষের আকাঙ্খায় গড়া যুবলীগের সাথে থেকে মাদকের সাথেও যুক্ত থাকবে তা হতে পারে না। যারা মাদকের সাথে যুক্ত থাকবে তার কেউই যুবলীগ করতে পারবে না। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানে ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের এমপি, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক এবং যুবলীগের সাবেক চেয়ারম্যান আমির হোসেন আমু এসব কথা বলেন।
ঝালকাঠি জেলা যুবলীগের আয়োজনে আমতলা রোডস্থ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে যুবসমাবেশে ভিডিও কলে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে উপস্থিত নেতাকর্মীদের তিনি এ নির্দেশনা দেন। বুধবার সকাল ১১টায় এ সমাবেশ শুরু হয়।
জেলা যুবলীগের আহŸায়ক ও পৌর কাউন্সিলর রেজাউল করীম জাকিরের সভাপতিত্বে সঞ্চালনা করেন যুবলীগ নেতা কামাল শরীফ। বক্তৃতা করেন শহর যুবলীগ সভাপতি আব্দুল হক খলিফা, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু, খন্দকার ইয়াদ মোর্শেদ প্রিন্স, মাইনুল ইসলাম, আবুল ফজল আজিমসহ যুবলীগ নেতৃবৃন্দ।
সকালে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজবিুর রহমান ও শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন নেতৃবৃন্দ। সেখানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর থেকেই জেলার বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে সমবেত হন যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews