1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বুধবার, ১৯ মে ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

মামলা তুলে নিতে ভয়ভীতি দেখানোর অভিযোগ বাদীর

  • প্রকাশিত : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১১৪ বার পড়া হয়েছে
মামলা তুলে নিতে ভয়ভীতি দেখানোর অভিযোগ বাদীর
মামলা তুলে নিতে ভয়ভীতি দেখানোর অভিযোগ বাদীর

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে মুসলমান সেজে প্রতারণা করে এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বস্ব হাতিয়ে নেয়া ঘটনার মামলায় চার্জশীট দিয়েছে পুলিশ। কিন্তু আসামী জেল হাজতে থাকলেও তার পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে টাকা নিয়ে আদালত থেকে মামলা তুলে নিতে মামলার বাদী ঐ নারীকে বিভিন্নভাবে চাপ দেয়ার অভিযোগ উঠেছে। গরীব অসহায় এই নারীর পাশে ন্যায় বিচার পেতে আদালত, আইনজীবী, পুলিশ, সাংবাদিক সহায়তার হাত বাড়িয়ে দিলেও আসামী পক্ষ তৎপর চাপ প্রয়োগ করে মামলা উঠিয়ে নিতে।
প্রতারিত হয়ে হাসি আক্তার স্বর্না বাদী হয়ে গত ৮ মার্চ ২০২০ তারিখ ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে পালবাড়ীর সুমন ধরকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই হযরত আলী তদন্তে ঘটনার সত্যতা পেয়ে গত ৩১ মে ২০২০ তারিখে আদালতে চার্জশীট দাখিল করেন। চার্জশীটে উল্লেখ করা হয় আসামী সুমন চন্দ্র ধর কৌশলে নিজেকে রিভার্ট মুসলিম পরিচয় দিয়ে বিবাহের অভিনয় করে ভিকটিমকে ভাড়াকৃত বাসায় রেখে দীর্ঘ ৮ মাস ধর্ষণ করেছে বলে সাক্ষ্য প্রমাণ পাওয়া যায়।
অপরদিকে গত ৮ মার্চ ২০২০ তারিখে ম্যাজিস্ট্রেট আদালতে হাসির নামে একটি সাত ধারায় মামলা করে আসামী সুমনের ভাই বিষু চন্দ্র ধর। আদালতে শুনানী শেষে ১৫ সেপ্টেম্বর ২০২০ তারিখ মামলাটি খারিজ হয়ে যায়। উপায় অন্তর না পেয়ে তার স্বজনরা কিছু টাকা দিয়ে ঘটনার মিমাংশা করে মামলা তুলে নেয়ার প্রস্তাব দেয় হাসিকে। কিন্তু এতেও হাসি রাজি না হওয়ায় তার মামলা জেলা জজ আদালত থেকে শেষ করে দেয়ার ভয়ভীত দেখানো হচ্ছে বলে হাসি জানায়। এ অবস্থায় প্রতারকের পাল্লায় পড়ে সব কিছু হাড়িয়ে দর্জির কাজ করে নিজের রুজি রোজগার এবং মামলা খরচ চালাতে পারছেনা গরীব অসহায় হাসি আক্তার স্বর্না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews