1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৯৩ বার পড়া হয়েছে
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন।
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন।

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আমুয়া ইউনিয়নবাসীর আয়োজনে গতকাল বুধবার আমুয়া বন্দরের আমুয়া কাঁঠালিয়া সড়কের পাশে জিরো পয়েন্টে সামাজিক দূরত্ব বজায় রেখে বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রবল বৃষ্টি উপেক্ষা করে আমুয়া ব্রীজ থেকে জিরো পয়েন্ট পর্যন্ত আধা কিলোমিটার সড়কে জনপ্রতিনিধি রাজনৈতিক ব্যক্তিসহ বিপুল সংখ্যক নারীরা এতে অংশ নেয়।
আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আমিরুল ইসলাম ফোরকান সিকদারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শিশির দাস, আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শাহিন মোল্লা, পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম হৃদয়, আমুয়া ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাফর, ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন আকন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কামরুল, আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন মিল্টন ও যুব লীগ নেতা আসাদুজ্জামান বাবলা মোল্লা প্রমূখ। কর্মসূচী থেকে বক্তারা এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
গত মঙ্গলবার (২৫ আগস্ট) উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। উপজেলার আমুয়া গ্রামের এক তরুনী বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন। মামলায় উপজেলা চেয়ারম্যান ছাড়াও ধষর্ণে সহযোগিতার অভিযোগে আরো একজনকে আসামী করা হয়েছে। আদালতের বিচারক আবু শামিম আজাদ বরিশাল কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ তদন্ত করে ৪ অক্টোবরের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews