ঝালকাঠি পৌরসভার উদ্যোগে আমির হোসেন আমুর বাবার মৃত্যুবার্ষিকী পালিত

0
149
মোয়াজ্জেম হোসেনের ৫৩তম মৃত্যুবার্ষিকী
সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপির বাবা মোয়াজ্জেম হোসেনের ৫৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি পৌরসভার উদ্যোগে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠিতে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপির বাবা মোয়াজ্জেম হোসেনের ৫৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ঝালকাঠি পৌরসভার উদ্যোগে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া। এছাড়াও পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার শহরের সবগুলো মসজিদে জোহর বাদ মিলাদ ও দোয়ার আয়োজন করেন।
রবিবার সকাল ১০টায় পৌরসভার বঙ্গবন্ধু কর্নারে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য দেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক তরুন কর্মকার, কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ প্রমুখ। পরে মরহুম মোয়াজ্জেম হোসেনের আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। এদিকে দিনটি উপলক্ষে শহরের সবগুলো মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন পৌর মেয়র। বাদ জোহর তিনি কেন্দ্রীয় জামে মসজিদের দোয়া অনুষ্ঠানে অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here