1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

মেসির জাদুতে দুর্দান্ত জয় পেল বার্সা

  • প্রকাশিত : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৯৫ বার পড়া হয়েছে
টুইটার থেকে নেওয়া।

শতকন্ঠ ডেস্ক
লা লিগায় মায়োর্কাকে গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। লিওনেল মেসির দুর্দান্ত খেলায় দলের জন্য এক গোল করেন ও দুই গোলে অ্যাসিস্ট করেন। তার সঙ্গে গোল করেছেন আর্তুরো ভিদাল, মার্টিন ব্র্যাথওয়েট, জর্দি আলবা।
খেলতে নেমে প্রথম আক্রমণেই গোল আদায় করে নেয় বার্সেলোনা। ৬৫তম সেকেন্ডে ফ্রেংকি ডি ইয়ংয়ের পাস পেয়ে বাঁ দিক থেকে ডি-বক্সে ক্রস বাড়ান আলবা। লাফিয়ে নেওয়া হেডে বল জালে জড়ান মিডফিল্ডার ভিদাল। ২২তম মিনিটে মায়োর্ক দারুন এক আক্রমন করে ডান দিক দিয়ে ওঠা সতীর্থ রদ্রিগেসের বাড়ানো বল ধরে ভিতরে ঢুকে ডি-বক্সের মুখ থেকে জোরালো শট নেন জাপানের মিডফিল্ডার তাকেফুসা কুবো, ডান দিকে ঝাঁপিয়ে রুখে দেন গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ৩৬তম মিনিটে লিওনাল মেসির হেডে থেকে বল পেয়ে মার্টিন ব্রাথওয়েটের গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বার্সেলোনা। ৭৯তম মিনিটে দারুণ এক গোল করেন আলবা। স্প্যানিশ সেন্টারব্যাকের এই গোলে সরাসরি ভুমিকা ছিল মেসির। বাঁ প্রান্ত থেকে তার বাড়িয়ে দেওয়া বল ধরেই অরক্ষিত মায়োর্কা রক্ষণে ঢুকে বাঁ পায়ের শটে গোল করেন আলবা। আর শেষ মুহূর্তে আসে সেই মাহেন্দ্রক্ষণ, প্রতিপক্ষের তিন ডিফেন্ডারকে বোকা বানিয়ে পায়ের জাদুতে গোলমুখ খোলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে লা লিগায় টানা ১২ আসরে অন্তত ২০ গোলের কীর্তি গড়েন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। সবশেষে ৪-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন মেসিরা।
এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে গেল বার্সা। ২৮ ম্যাচ শেষে বর্তমান চ্যাম্পিয়নদের সংগ্রহ ৬১ পয়েন্ট। রিয়াল অবশ্য এক ম্যাচ কম খেলেছে। রবিবার (১৪ জুন) রাত ১১.৩০ মিনিট এ এইবার এর মখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews