নলছিটিতে যুবতীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

0
90
যুবতীকে অপহরণের পর ধর্ষণ
যুবতীকে অপহরণের পর ধর্ষণ

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির নলছিটিতে এক যুবতীকে (১৮) অপহরণের পরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে পাঁচ যুবকের নামে নলছিটি থানায় মামলা করেছে মেয়েটির মা।
পুলিশ সূত্র জানায়, নলছিটি শহরের ফেরিঘাট এলাকার নাসির হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২৪) পাশর্^বর্তী খাসমহল এলাকার ওই যুবতীকে এক বছর ধরে মোবাইলফোনে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় হাসান মেয়েটিকে মোবাইলফোনে কল দিয়ে দেখা করতে বলে। সে দেখা করতে বাসার সামনে বের হয়। এসময় জোরপূর্বক তাকে মোটরসাইকেলে তুলে হাসান উপজেলার কপালবেড়া গ্রামে আত্মীয় জনি সিকদারের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাতে হাসান ওই মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর হাসান মধ্য রাতে তাকে ওই বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়। রাত সাড়ে ৩টার দিকে হাসানের সহযোগী রাব্বি ও নাইম মোটর সাইকেলে ওই যুবতীকে নিয়ে এসে নলছিটি বিআইপির সামনের রাস্তায় রেখে পালিয়ে যায়। মেয়েটি মোবাইলফোনে তাঁর স্বজনদের জানালে তাকে উদ্ধার করেন। অভিযুক্ত হাসান হাওলাদার ভাড়ায় মোটরসাইকেল চালক। সে খাসমহল এলাকার নাসির হাওলাদারের ছেলে।
এঘটনায় থানায় মামলা করা হয়েছে। তেতুলবাড়িয়া গ্রামের জনি সিকদার (২৪), কপালবেড়া গ্রামের রাব্বি (২৩), নাঈম ফকির (২৫) ও সাব্বির (২৫) অপহরণ ও ধর্ষণে সহযোগিতা করে বলে মামলায় উল্লেখ করা হয়।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এ ব্যাপারে ধর্ষণের শিকার মেয়েটির মা বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here