রাজাপুরে জমি বিরোধে সংঘর্ষ, নারীসহ উভয়পক্ষে আহত-৬

0
163

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির রাজাপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষে নারী-পুরুষসহ ৬ জন আহত হয়েছে। শনিবার (১১ জুলাই) দুপুরে উপজেলার পুটিয়াখালি সিকদার বাড়িতে এ ঘটনা ঘটে।
জানাগেছে, দীর্ঘদিন থেকে আবুল হোসেন সিকদার ও সৈয়দ আলীর মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন শনিবার দুপুরে জমিতে ধান রোপণ করে সৈয়দ আলী জমি থেকে বাড়ি ফিরছিল। এ সময় হঠাৎ পিছন থেকে তার ওপর হামলা চালায় আবুল হোসেন সিকদারের লোকজন। সৈয়দ আলী দৌড়ে নিজ বাড়িতে প্রবেশ করলেও সেখানে গিয়ে বাদশা সিকদারের দলবল হামলা চালায়। এ সময় সৈয়দ আলীর পরিবারের লোকজন ছুটে আসলে উভয়পক্ষে সংঘর্ষ বাধলে নারী-পুরুষসহ ৬ জন আহত হয়।
আহতরা হলেন, মোঃ সৈয়দ আলী সিকদার (৮০), মাহিনুর বেগম (৬০), মোঃ বাদশা সিকদার (৩৫), মোসাঃ ফারজানা আক্তার (২২), মোঃ হৃদয় (২০), ছনিয়া আক্তার (২১)। সৈয়দ আলী সিকদার ও তার স্ত্রী মাহিনুর বেগমকে গুরুত্বর জখম অবস্থায় রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে উদ্ধার করে।
আহত সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে পাঠায়। ছনিয়া আক্তার স্থানীয় ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে রয়েছেন।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জনান, খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। উভয় পক্ষই মেডিকেলে ভর্তি রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here