1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪৯ পূর্বাহ্ন

রাজাপুরে দুর্বৃত্তের হামলায় কলেজ ছাত্র জখম

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে
রাজাপুর (ঝালকাঠি) দুর্বৃত্তদের হামলায় আহত মো. নুরনবী
রাজাপুর (ঝালকাঠি) দুর্বৃত্তদের হামলায় আহত মো. নুরনবী

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ডিগ্রী কলেজের ছাত্র নুরনবীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ অক্টোবর) ফজরের সময় উপজেলার উত্তমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নুরনবী বড়ইয়া এলাকার মো. ফারুক হাওলাদারের পুত্র ও বড়ইয়া ডিগ্রী কলেজ এর এইচএসসি ২ম বর্ষের ছাত্র।
ইউপি প্যানেল চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম মামুন জানান, নুরনবী তাদের বাড়িতে থেকেই লেখা-পড়া করেন। মঙ্গলবার ফজরের নামাজ পড়তে পিছনের দড়জা খুলে বাহিরে বের হয় মামুনের খালাতো ভাই নুরনবী। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মামুনকে মনে করে হত্যার উদ্দেশ্যে নুরনবীর মাথায় দেশীয় দাঁড়ালো অস্ত্র রামদা দিয়ে কোপদেয়। নুরনবী চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা নুরনবীকে দেখে ঘটনা স্থল থেকে দ্রæত পালিয়ে যায়। নুরনবী কাউকে চিনতে না পারলেও তারা দলে ১০/১২ জন ছিল বলে নিশ্চিত করেন। পরিবারের লোকজন নুরনবীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
তিনি আরো জানায়, বড়ইয়ার চরপালট গুচ্ছগ্রামের অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচারে সাংবাদিকদের তিনি সহায়তা করেছিলেন। এরপর থেকেই ওই অনিয়ম ও দুর্নীতি সাথে জড়িতরা তাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছেন। এমনকি তাকে হত্যার উদ্দেশ্যে প্রায় রাতেই তার বাড়িতে লোকজনের যাতায়েত লক্ষ্য করেন। এই হামলার ঘটনা তারাই ঘটিয়েছে বলেও তিনি দাবী করেন।
রাজাপুর অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews