1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

রাজাপুরে নবীজিকে নিয়ে কটুক্তি, উত্তেজনা, মামলা, যুবক আটক

  • প্রকাশিত : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৭৪ বার পড়া হয়েছে

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা-ঘিগড়া গ্রামের সুলতান মোড় এলাকায় কথা কাটাকাটির এক পর্যায়ে নবীজিকে কটুক্তি করে শুক্কুর ওরফে পান শুক্কুর (৪৫) নামের এক যুবক। রোববার রাত ১০টার দিকে এ কটুক্তির ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় ইউপি সদস্য, আওয়ামীলীগ নেতাকর্মীসহ ২শতাধিক ধর্মপ্রাণ মুসল্লিরা একত্রিত হয়ে শুক্কুরকে নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখে। সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুক্কুরকে উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে যায়। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে রাজাপুর থানার ওসি মোঃ জাহিদুল ইসলাম জানালে উত্তেজিত জনতা শান্ত হয়।
স্থানীয়রা জানান, নবীজিকে নিয়ে শুক্কুর কটুক্তির করার কথা শুনে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। বিষয়টি তারা ওই সময়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বরকে জানান। এরপর মেম্বার ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা উত্তেজিত হয়ে শুক্কুরকে অবরুদ্ধ করে রাখে। রাজাপুর থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ শুক্কুরকে উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে যায়।
রাজাপুর থানার ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ জানান, নবীজী (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে আঃ শুক্কুর এর নামে মামলা রেকর্ড করা হয়েছে। আমজেদ হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন। আসামী শুক্কুরকে ঝালকাঠি আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews