1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

রাজাপুরে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনও

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে
রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি মুক্তিযোদ্ধাদের দেখতে যান রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন।
রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি মুক্তিযোদ্ধাদের দেখতে যান রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন।

স্টাফ রিপোর্টার
স্ট্রোক ও শ্বাস কষ্ট জনিত রোগে অসুস্থ হয়ে পড়েন মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন মৃধা ও মানিক মৃধা। তাদেরকে নেয়া হয় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবুল খায়ের মুহাম্মদ রাসেল সরকারী নির্দেশনা অনুযায়ী সম্পূর্ণ বিনামূল্যে মুক্তিযোদ্ধা দু’জনকে চিকিৎসা সেবা দিচ্ছেন। খবর শুনে তাদের দেখতে যান রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন। এতে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল খায়ের মোহাম্মদ রাসেল। এসময় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন মৃধা ও মানিক মিয়ার সার্বিক খোঁজ খবর নেন এবং স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন তিনি।
ডা. আবুল খায়ের মোহাম্মদ রাসেল জানান, বীরমুক্তিযোদ্ধারা হাসপাতালে ভর্তি হওয়ার পর বিনামূল্যে সকল চিকিৎসা ও ঔষধ হাসপাতাল কর্তৃপক্ষ দিতে বাধ্য এমন নির্দেশনা আছে। সে অনুযায়ী তিনি তার তত্ত্বাবধানে এই বীরমুক্তিযোদ্ধাদের চিকিৎসা দিচ্ছেন। তিনি আরো জানান, সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মোক্তার হোসেন। অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের দেখতে যান তিনিসহ অতিথিবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews