1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

এডভেঞ্চার লঞ্চে শিশুর জন্ম, কন্যা ও বাবা মায়ের লঞ্চ ভ্রমণ আজীবন ফ্রি

  • প্রকাশিত : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে
অ্যাডভেঞ্চার লঞ্চে জন্ম নেয় একটি কন্যা সন্তান
অ্যাডভেঞ্চার লঞ্চের ২১০ নম্বর কেবিনে ফাহিমা বেগমের কোল আলোকিত করে জন্ম নেয় একটি কন্যা সন্তান।

মো. এনায়েত করিম
স্বামীর সঙ্গে অ্যাডভেঞ্চার (এডভেঞ্চার) ৯ নামের একটি লঞ্চে শনিবার (৩ অক্টোবর) রাতে ঢাকা থেকে বরিশাল ফিরছিলেন এক সন্তান সম্ভবা নারী। রাত সোয়া ১১ টার দিকে লঞ্চের ২১০ নম্বর কেবিনে ওই নারীর কোল আলোকিত করে জন্ম নেয় একটি কন্যা সন্তান। খবর পেয়ে নবজাতককে দেখতে ভিড় করেন লঞ্চের অন্য যাত্রীরা। দ্রুত এ সুখবরটি চলে যায় লঞ্চের মালিক ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামের সন্তান মোহাম্মদ নিজাম উদ্দিনের (সিআইপি) কাছে। তিনি নবজাতকের পরিবারকে স্বাগত জানান এবং শিশুটিসহ তার মায়ের জন্য ওই লঞ্চে যাতায়াত আজীবন ফ্রি করার ঘোষণা দেন। মিসেস নিজাম উদ্দিন কন্যা সন্তানটির নাম রাখেন নুসাইবা। মালিক পক্ষের নির্দেশে নবজাতক ও তার বাবা মাকে মিষ্টি খাইয়ে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
জানা যায়, বাকেরগঞ্জ উপজেলার দুধল গ্রামের মো. ফোরকান হাওলাদার তার সন্তান সম্ভবা স্ত্রী ফাহিমা বেগমকে নিয়ে ঢাকা থেকে বরিশাল ফিরছিলেন। রাত সোয়া ১১ টার দিকে ফাহিমা বেগম একটি কন্যা সন্তানের জন্ম দেন। মো. ফোরকান হাওলাদার বলেন, এডভেঞ্চার শিপিং কর্পোরেশনের এ লঞ্চটির মালিক ও কর্মচারিদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজীবন এডভেঞ্চার লঞ্চে যাতায়াত ফ্রি করে দেওয়ার জন্য লঞ্চ মালিক নিজাম উদ্দিনকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের দোয়া কামনা করেন তিনি।
লঞ্চ মালিক নিজাম উদ্দিন বলেন, খবর পেয়ে লঞ্চে ওই নারীর সন্তান জন্ম দেয়ার উপযুক্ত পরিবেশ ও সার্বিক সহায়তা প্রদানের নির্দেশ দেই। আমি তাদের (নবজাতক শিশু ও তার বাবা- মা) আমার লঞ্চে যাতায়াত আজীবন ফ্রি করে দেওয়ার ঘোষণা করেছি এবং তারা ফ্রি যাতায়াত করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews