1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

শুক্তাগড় ইউপিকে ঢেলে সাজিয়ে জনগণের আস্থার স্থল করা হবে —বিউটি সিকদার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে
রাজাপুর সাংবাদিক ক্লাবে মতবিনিময় সভায় বক্তৃতা করেন বিউটি সিকদার।
রাজাপুর সাংবাদিক ক্লাবে মতবিনিময় সভায় বক্তৃতা করেন বিউটি সিকদার।

আতিকুর রহমান

ঝালকাঠি জেলার ৩১টি ইউনিয়ন পরিষদের ২৮টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বদ্বিতাকারীদের মধ্যে রয়েছে দু’জন নারী। তারা দু’জনেই আওয়ামীলীগের ত্যাগী পরিবারের সদস্য, দায়িত্ব পালন করছেন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানে। তারা হলেন রাজাপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য, শুক্তাগড় ইউনিয়নেরই মেয়ে এবং গৃহবধু বিউটি সিকদার ও নলছিটি উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী ওবায়েদুর রহমানের স্ত্রী কাজী জেসমিন। কাজী জেসমিন বর্তমানেও সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

রাজাপুর সাংবাদিক ক্লাবে মঙ্গলবার রাত ৮টায় এক মতবিনিময় সভায় বিউটি সিকদার বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি শতভাগ আশাবাদী ছিলাম, কেননা আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার পিতা ও আমার শশুর উভয়েই আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলো। আমি এক সময়ে ছাত্রলীগ করেছি। বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং শ্রীমন্তকাঠী এমএল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের তৃতীয় বারের মত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। তিনি আরো বলেন, আগামী ২১জুন জনগণের ভোটে নির্বাচিত হয়ে শুক্তাগড় ইউনিয়নের সার্বিক বিষয়কে ঢেলে সাজানো হবে। আগামী ৫ বছর শুক্তাগড় ইউনিয়ন পরিষদ হবে দলমত নির্বিশেষে জনসাধারণের আস্থা ও ভরসার স্থল। ইউনিয়নের প্রত্যেক নাগরিকই তাদের প্রাপ্য সুবিধা সঠিভাবেই পাবেন বলেই প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সংগঠনের সভাপতি আ. রহিম রেজার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন শুক্তাগড় ইউনিয়ন নৌকা প্রতিকের নির্বাচন সমন্বয়কারী উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক মিলন মাহমুদ দেলোয়ার, ৪নং ওয়ার্ড (পিংড়ি) ইউপি সদস্য সৈয়দ মনিরুজ্জামান, সাংবাদিক আতিকুর রহমান, এনামুল হক, আমিনুল ইসলাম, আলমগীর শরীফ প্রমুখ।

বিউটি সিকদার রাজনীতির পাশাপাশি এলাকায় গরীব ও অসহায় মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে তাদের মুখে হাসি ফুটিয়ে যাচ্ছেন। এলাকায় সমাজ সেবিকা বিউটি নামেই এখন তার পরিচিতি। এ দিকে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা ও সাধারণ জনগণ এবং দলীয় নেতা কর্মীরা ইউপি নির্বাচনে নতুন মুখ বিউটি সিকদারকে ইউনিয়নবাসীর ভবিষ্যৎ কান্ডারি হিসেবে দেখতে চায়। একজন কর্মী বান্ধব নেত্রী হিসেবে তার পাশে থেকে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিউটি সিকদারকে সমর্থন দিয়ে তার পক্ষেই কাজ করে যাচ্ছে। তৃণমূলের তরুণ ভোটাররা, সদালাপি, হাস্যোজ্বল, দক্ষ লোককে সর্বাত্মক সমর্থন দিয়ে নির্বাচিত করবেন বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এর ঘোষণা অনুযায়ী আগামী ২১জুন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews