1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
রবিবার, ১৬ মে ২০২১, ০৩:২০ অপরাহ্ন

শেখেরহাটে ছয় পরিবারকে গৃহসামগ্রী প্রদান সেনাবাহিনীর

  • প্রকাশিত : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১৫৮ বার পড়া হয়েছে
অসহায় পরিবারকে গৃহসামগ্রী প্রদান
ঝালকাঠির শেখেরহাটে অসহায় পরিবারকে গৃহসামগ্রী প্রদান করেন সেনাবাহিনীর ২২ ইঞ্জিয়ারিং ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সরওয়ার-ই-আলম।

স্টাফ রিপোর্টার
সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন ২২ ইঞ্জিনিয়ার্স ব্যাটেলিয়ানের ব্যবস্থাপনায় ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের ৬টি গরীব পরিবারের জরাজীর্ণ গৃহ নির্মাণের সামগ্রী হিসেবে ৮ বান্ডিল করে টিন বিতরণ করা হয়েছে। ঘরের চালা ও বেড়াসহ গৃহ সংস্কারের জন্য এ সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১২ টায় ২২ ইঞ্জিয়ারিং ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সরওয়ার-ই-আলম অসহায় পরিবারগুলোর হাতে নির্মাণ সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন মেজর ইসতিয়াক আহম্মেদসহ ইঞ্জিনিয়ারিং ব্যাটেলিয়নের কয়েকজন সেনা সদস্য। এই ইউনিয়নের সিরযুগ গ্রামের স্বামী পরিত্যাক্তা নিরু বেগম, একই গ্রামের বাবুল হাওরাদার ও সালেহা বেগম এবং মির্জাপুর গ্রামের আলেয়া বেগম ও হেমায়েত উদ্দিনসহ গরংগল গ্রামের মনিকা ঘরামীকে এই সহায়তা প্রদান করা হয়েছে।
লেঃ কর্নেল সরওয়ার-ই-আলম জানান, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় অসহায় মানুষের পাশে আছে, আগামীতেও তাদের পাশে থেকে দেশের সেবা করে যাবেন। আগামী দিনগুলোতে এই সহায়তার ধারাবাহিকতা বজায় রাখা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews