1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ সম্মেলনে অভিযোগ, ঝালকাঠির প্রবীণ আইনজীবির বসতঘর দখলচেষ্টা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১০৬ বার পড়া হয়েছে
সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন ঝালকাঠির প্রবীণ আইনজীবী এসএম ফজলুল হক।
সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন ঝালকাঠির প্রবীণ আইনজীবী এসএম ফজলুল হক।

স্টাফ রিপোর্টার

ঝালকাঠির প্রবীণ আইনজীবী ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এসএম ফজলুল হকের বসতঘরে হামলা চালিয়ে দখলচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল ১১টায় ঝালকাঠি প্রেস কাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ওই আইনজীবী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, ঝালকাঠি শহরের প্রধান সড়কে ধোপারচক এলাকায় এসএ ২৮৯ খতিয়ানের ১৫৯৬ নম্বর দাগের দুই শতাংশ জমি স্থানীয় আনসার উদ্দিনের কাছ থেকে ১৯৮১ সালে কেনেন তিনি। ওই সম্পত্তিতে তাঁর ল চেম্বার রয়েছে। সম্প্রতি আনসার উদ্দিনের ছেলে জসিম উদ্দিন, নাসির উদ্দিন ও সালাহ উদ্দিন ওই জমি ফেরত দিতে তাকে চাপ প্রয়োগ করেন। এনিয়ে উভয় পরিবারের মধ্যে দ্ব›েদ্বর সৃষ্টি হয়। গত ২৭ জুন জসিম ও নাসিরের নেতৃত্বে ১০-১৫ জনের একটি দল লাঠিসোটা নিয়ে প্রবীণ এ আইনজীবির বসতঘরে হামলা চালিয়ে দখলের চেষ্টা চালায়। এক পর্যায়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার ও পুলিশ গিয়ে তাদের নামিয়ে দেয়। এ ঘটনার পরে হামলাকারীরা উল্টো প্রবীণ এ আইনজীবির নামে মারধরের অভিযোগ এনে ঝালকাঠি থানায় মিথ্যা একটি অভিযোগ দেয়। এমনকি দলখ চেষ্টাকারীরা মিথ্যা তথ্য দিয়ে অ্যাডভোকেট এসএম ফজলুল হকের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলনও করে। এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন ওই আইনজীবী। তাঁর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান তিনি।

এ ব্যাপারে আনসার উদ্দিনের ছেলে সালাহ উদ্দিন জানান, তাদের জমি বিক্রির পরেও প্রায় দুই শতাংশ বেশি দখল করে আছেন এসএম ফজলুল হক। ওই জমি দখলে নেওয়ার চেষ্টা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews