1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪২ অপরাহ্ন

সম্প্রীতির বন্ধন, ঝালকাঠিতে পূজা উদযাপন পরিষদের ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

  • প্রকাশিত : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩৩৯ বার পড়া হয়েছে
ঝালকাঠিতে জেলা পূজা উদযাপন পরিষদেও উদ্যোগে মুসলিম সম্প্রদায়ের লোকজনকে ঈদেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টার
সম্প্রীতির বন্ধন এখনো মুছে যায়নি, তার প্রমান করলেন ঝালকাঠি জেলা পূঁজা উদযান পরিষদ। করোনাকালে কর্মহীন ও দরিদ্র মানুষকে ঈদের খাদ্যসামগ্রী উপহার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন সংগঠনটি। রবিবার সকাল ১১টায় শহরের মদন মোহন আখড়া মন্দির চত্বরে মুসলিম সম্প্রদায়ের ৩৫০ জনকে পোলাও চাল, সেমাই, চিনি, দুধ, তেল ও আলু তুলে দেওয়া হয়। টেলি কনফারেন্সের মাধ্যমে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পাবলিক হরিসভা মন্দিরের সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অধ্যাপক ডা. অসীম কুমার সাহা ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, পৌর কাউন্সিলর আওয়ামী লীগ নেতা তরুণ কর্মকার ও নির্মল চন্দ্র দে উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয় দরিদ্র মানুষের হাতে।
অনুষ্ঠানে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এটা বিভিন্ন সময় মানুষ প্রমান করে যাচ্ছে। হিন্দু সম্প্রদায়ের মানুষ মুসলিমদের ঈদের খাদ্যসামগ্রী দিয়ে নতুন করে দৃষ্টান্ত স্থাপন করেছে। এ বন্ধন অটুট থাকবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।
জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা অধ্যাপক ডা. অসীম কুমার সাহা বলেন, আমরা মানবতার ধর্মে বিশ্বাসী। সবাইকে দুঃসময়ে বেঁচে থাকার লড়াইয়ে টিকে থাকতে হবে। মুসলিম সম্প্রদায়ের মানুষকে ঈদের খাদ্যসামগ্রী দিতে পেরে ভালো লাগছে। আমরা মিলে মিশে সবাই এক সঙ্গে একে অপরের সাহায্যে এগিয়ে আসবো, এটাই আমাদের মানবতা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews