রাজাপুর সাংবাদিক ক্লাবে সন্ত্রাসী হামলা

0
92
ঝালকাঠির রাজাপুরের থানা রোডস্থ রাজাপুর সাংবাদিক ক্লাবে সন্ত্রাসী হামলা।
ঝালকাঠির রাজাপুরের থানা রোডস্থ রাজাপুর সাংবাদিক ক্লাবে সন্ত্রাসী হামলা।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির রাজাপুরের থানা রোডস্থ রাজাপুর সাংবাদিক ক্লাবে সন্ত্রাসী হামলা, ভাংচুর ক্যামেরা-ল্যাপটপসহ কয়েক লাখ টাকার মালপত্র লুটের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যার এ ঘটনায় রাজাপুর থানায় রাতেই লিখিত অভিযোগ দায়ের করেছে রাজাপুর সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আলমগীর শরীফ।
জানাগেছে, রাজাপুর সাংবাদিক ক্লাবের সামনের সাইনবোর্ড ভাঙচুর করে এবং অফিসের দরজার তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ক্যামেরা ও ল্যাপটপ লুটসহ মালপত্র লুটে নেয় ও টেলিভিশন, চেয়ার, আসবাবপত্রসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে সন্ত্রাসীরা। হামলাকারীরা কয়েক লাখ টাকা মূল্যের মালামাল লুটে নিয়ে আরো লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্থ করে। খবর পেয়ে ওসির নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এলে হামলাকরীরা পালিয়ে যায়।
সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা ও সম্পাদক এনামুল হক অভিযোগ করে জানান, সাংবাদিকরা মাগরিবের নামাজ পড়তে গেলে তখন সুযোগ বুঝে অফিসে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। সভাপতি ও সম্পাদক আরো জানান, রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ভবন সংস্কার করে ভাড়া চুক্তিতে সাংবাদিক ক্লাবের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আগামী ডিসেম্বর পর্যন্ত সেই চুক্তির মেয়াদ শেষ হবার পূর্বেই চুক্তি ভঙ্গ করে ভবন ছাড়ার নোটিশ দেয়ায় আদালতে মামলা চলমান রয়েছে। বিচারাধীন মামলায় স্থিতিবস্থা বজায় রাখার আদেশকে লঙ্গন করে আদালত অবমাননা করা হয়েছে। বিষয়টি আদালতকেও যথাযথভাবে অবহিত করা হবে।
রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে এবং মহিলা ভাইস চেয়ারম্যানের পক্ষ থেকে একটি সাধারন ডায়েরি করেছেন। এ বিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here