ঝালকাঠির সারার ওপর হামলাকারীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

0
103
ঝালকাঠির স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত নাসরিন আক্তার সারা ও সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করে নারী পক্ষ।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত নাছরিন আক্তার সারার ওপর হামলা, সারাদেশে ধর্ষণ, নির্যাতন, নিপীড়ন ও নারীর প্রতি সহিংসার প্রতিবাদে মানববন্ধন করেছে নারী পক্ষ। রবিবার সকাল ১১টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। এতে একাত্মতা প্রকাশ করে অংশ নেন বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন তারুণ্যের কণ্ঠস্বর প্লাটফর্মের রাফিউল ইসলাম অনিক, ছাব্বির আহম্মেদ, হেপী আক্তার ও খান জাহান রিমন। বক্তারা ঝালকাঠির স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত কলেজছাত্রী নাছরিন আক্তার সারা’র ওপর হামলাকারীকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় যুবায়ের আদনান নামে এক যুবক ক্ষিপ্ত হয়ে গত ২ অক্টোবর দুপরে শহরের ফকিরবাড়ি সড়কে বড় বোন আখিনুরের ভাড়া করা বাসায় ঢুকে সারার ওপর হামলা চালায়। মারধরের এক পর্যায়ে সারা জ্ঞান হারিয়ে ফেললে আদনান পালিয়ে যায়। খবর পেয়ে বড়বোন ও প্রতিবেশীরা সরাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর থানায় নিয়ে আসে। সেখান থেকে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে ওই দিন রাতেই ঝালকাঠি থানায় সারা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার ১০ দিন পার হলেও পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here