ঝালকাঠিতে প্রেমপ্রস্তাব প্রত্যাখ্যান করায় স্বর্ণকিশোরীর ওপর হামলা

0
142
জুবায়ের আদনান
জুবায়ের আদনান।

স্টাফ রিপোর্টার
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ঘরের ভেতরে ঢুকে ঝালকাঠির স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত কলেজ ছাত্রী নাছরিন আক্তার সারার (১৭) ওপর হামলা হয়েছে। বেসরকারি একটি টেলিভিশনের ক্যামেরাম্যান পরিচয়দানকারী জুবায়ের আদনান (২২) এ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুর একটার দিকে শহরের ফকিরবাড়ি সড়কে সারার বড় বোনের বাসায় অতর্কিত এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে ঝালকাঠি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহত সারাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সারা ঝালকাঠি আকলিমা মোয়াজ্জেম ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।
অভিযোগে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের একটি মসজিদের ইমাম জাকির হোসেনের ছেলে বেসরকারি একটি টেলিভিশনের সাংবাদিকের ব্যক্তিগত ক্যামেরাম্যান জুবায়ের আদনান বেশকিছুদিন ধরে নাছরিন আক্তার সারাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। সারা প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে আদনান তার ওপর ক্ষিপ্ত হয়। প্রায়ই পথেঘাটে তাকে উত্যক্ত করা শুরু করে আদনান। শুক্রবার দুপুর একটার দিকে জুবায়ের আদনান ফকিরবাড়ি সড়কের সারার বড় বোন আখিনুরের ভাড়া করা বাসার দরজায় নক করে। দরজা খোলার সাথে সাথে আদনান সারার ওপর হামলা চালায়। মারধরের এক পর্যায়ে সারা জ্ঞান হারিয়ে ফেললে আদনান পালিয়ে যায়। খবর পেয়ে বড়বোন ও প্রতিবেশীরা সারাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর থানায় নিয়ে আসে। সেখান থেকে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে ঝালকাঠি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
সারা জানায়, আমার বড় বোনের দুটি সন্তান রয়েছে। বোন চাকরি করার সুবাদে আমি তাদের বাসায় থেকে বাচ্চাদের লালন পালন করি। পড়ালেখার পাশাপশি ঝালকাঠিতে বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত রয়েছি। বাল্যবিয়ে বন্ধ করে আমি স্বর্ণকিশোরী হিসেবে পুরস্কার পেয়েছি। আমাকে যুবায়ের আদনান অনেক আগে থেকে প্রেম প্রস্তাব দিয়ে আসছে। আমি তাকে বলেছি, যদি পারেন আমার বাসায় গিয়ে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তা না করে সে আমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে চায়। আমি এতে রাজি না হওয়ায় সে ঘরের ভেতরে ঢুকে আমাকে গলা চেপে হত্যাচেষ্টা করে। আমাকে এলোপাথারি মারধর করে।
এ ব্যাপারে সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার বলেন, সারা বিষয়টি আমাকে ফোনে জানিয়েছে। আমি তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে আমরা তাকে সহযোগিতা করবো।
ঝালকাঠি সদর হাসপাতালের চিকিৎসক মো. হাসিবুর রহমান অয়ন বলেন, মেয়েটির গলায় ও শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে, ওসি স্যারের সঙ্গে পরামর্শ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here