1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

নলছিটি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে প্রাণ নাশের হুমকির অভিযোগ

  • প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৬ বার পড়া হয়েছে
স্বাস্থ্য কর্মকর্তাকে হুমকি

স্টাফ রিপোর্টার
নলছিটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা. শিউলী পারভিনের মুঠোফোনে উপজেলা ভাইসচেয়ারম্যান মফিজুর রহমান শাহীনের ব্যবহৃত ০১৭১১৯৩৩৮০২ নম্বরটি সেইভ ছিলো না। ইউএইচও’র ব্যবহৃত ০১৭১২৫৮৪৬২৩ নম্বরে গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে কল দিলে তিনি তাকে চিনতে না পারায় পরিচয় জানতে চান। এসময় ভাইসচেয়ারম্যান ইউএইচওকে বিভিন্ন ধরনের গালিগালাজ করে প্রাণ নাশের
  হুমকি দেন। ইউএইচও ডা. শিউলী পারভিন নলছিটি থানায় আইনগত ব্যবস্থা নিতে লিখিত অভিযোগ দেন। শনিবার উস্বাক/নল/২০ নম্বর স্মারকে তিনি এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করা হয়, ১৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ০২ মিনিটে উপজেলা ভাইসচেয়ারম্যান মফিজুর রহমান শাহীন মুঠোফোনে কল দেন। মোবাইলে তাকে চিনতে না পারায় তিনি প্রচন্ড উত্তেজিত হয়ে গালিগালাজ শুরু করেন। তার অধীনে চাকরী করে মোবাইল নম্বর সেইভ না রাখায় দেখে নেয়া, কিভাবে চাকরি করে, হাসপাতালে কিভাবে আসে তা দেখে নিবে এবং দু’জন ডাক্তার বাসায় কাজ করে বলে প্রাণ নাশের হুমকি দেয়। এজন্য ইউএইচও ডা. শিউলী পারভিন নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।
ভাইসচেয়ারম্যান মফিজুর রহমান শাহীন জানান, ইউএইচও হিসেবে ডা. শিউলী পারভিন ৬/৭মাস পূর্বে যোগদান করেছেন। আমি উপজেলা স্বাস্থ্যবিষয়ক কমিটির সভাপতি। এরপর থেকে ৩বার তার সাথে মাসিক সভাও করেছি। আমি ফোন দেয়ার পরে তিনি আমাকে চিনেন না এবং কখনও নাকি ওনার সাথে পরিচয়ও হয়নি এমন কথা বলেন। তাকে কোন হুমকি দেয়া হয়নি। তাকে বলা হয়েছে আমরা প্রতিষ্ঠিত পরিবার। আমাদের পরিবারে ওভাবে অনেক ডাক্তার আছে। যারা আমাদের রান্না করে খাওয়ান। আমি যদি তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে থাকি তাহলে তাকে প্রমাণ করতে হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews