1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক সেচ্ছাশ্রমে সংষ্কার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে
ধানসিঁড়ি নদী তীরের সড়কটি স্বেচ্ছাশ্রমে নির্মাণ
ঝালকাঠি রাজাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ধানসিঁড়ি নদী তীরের সড়কটি স্বেচ্ছাশ্রমে নির্মাণ করা হচ্ছে।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠির রাজাপুরের বন্যায় ক্ষতিগ্রস্ত ধানসিঁড়ি নদী তীরের একটি সড়ক সেচ্ছাশ্রমে সংষ্কার করা হচ্ছে। বুধবার সকাল থেকে বেকু মেশিন দিয়ে স্থানীয় এক জনপ্রতিনিধির নেতৃত্বে কাজ করছেন স্থানীয় বাসিন্দারা। কাজ সম্পন্ন হলে আবারো হাইলাকাঠি-পূর্ব ইন্দ্রপাশা সড়ক দিয়ে যাতায়াত করতে পারবেন স্থানীয় বাসিন্দারা।
মঠবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য তরিকুল ইসলাম তারেক জানান, ধানসিঁড়ি নদী খননের সময় তীরবর্তী সড়কটির একশ’ মিটার দেবে যায়। সম্প্রতি জোয়ারের পানি বৃদ্ধি পাওয়ায় সড়কটি আরো ক্ষতিগ্রস্ত হয়। সড়ক দিয়ে যান চলাচলতো দূরের কথা, পথচারীদের যাতায়াত বিঘিœত হয়। এ অবস্থায় স্থানীয় বাসিন্দাদের দুর্ভোগ লাঘবের জন্য ব্যক্তিগত অর্থায়নে উপজেলার সড়কের হাইলাকাঠি ও পূর্ব ইন্দ্রপাশা এলাকার একশ’ মিটার সংষ্কার করাচ্ছেন এ জনপ্রতিনিধি। নিজে উপস্থিত থেকে বেকু মেশিন দিয়ে মাটি ফেলে কাজ করা হচ্ছে। এতে অংশ নিয়েছে এলাকার বাসিন্দারাও। এ সময় উপস্থিত ছিলেন মঠবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য তরিকুল ইসলাম তারেক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামাল মৃধা, যুবলীগ নেতা নান্নু হাওলাদার ও ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলিম হোসেন।
তরিকুল ইসলাম তারেক বলেন, হাইলাকাঠি-নাপিতেরহাট সড়কটি ক্ষতিগ্রস্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে যাওয়ায় স্থানীয়দের দাবির প্রেক্ষিতে সংষ্কার করে দিচ্ছি। এছাড়া সাবেক শিল্পমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এমপির নির্দেশক্রমে করোনাকালে মঠবাড়ি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে খাদ্য সরবরাহ ও বিভিন্ন এলাকার সড়ক-সাঁকো সংস্কার করেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews