1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

রাজাপুরে ১১ দফা দাবীতে গণস্বাক্ষর কর্মসূচি চলছে

  • প্রকাশিত : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৩৩ বার পড়া হয়েছে

এনামুল হোসেন খান
ঝালকাঠির রাজাপুর শহরের ঐতিহ্যবাহী রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের বেহাত হওয়া সম্পত্তি পুনরুদ্ধার ও শিক্ষার মান উন্নয়নসহ ১১ দফা দাবী বাস্তবায়নের লক্ষে স্কুলের প্রাক্তন-বর্তমান শির্ক্ষাথী ও শিক্ষকমন্ডলীর আয়োজনে গণস্বাক্ষর কর্মসূচীর ২জুলাই সকাল সাড়ে ১০ টায় রাজাপুর উপজেলা আওয়ামীগ সভাপতি আলহাজ্ব আ্যাডভোকেট এ এইচ এম খায়রুল আলম সরফরাজ উদ্বোধন করেন। ৪ জুলাই শনিবার বেলা সাড়ে ১০ টায় রাজাপুর প্রেস ক্লাব চত্বরে এ কর্মসূচীর কার্যক্রম অব্যাহত আছে। এ স্বাক্ষরতা মঞ্চটি সকলের স্বাক্ষরের জন্য ১৫ জুলাই পর্যন্ত গণস্বাক্ষর গ্রহণ করা হবে।
রাজাপুর স্কুলের ঐতিহ্য ও বেহাত হওয়া সম্পত্তি ভূমিদস্যুদের হাত থেকে পুনরুদ্ধারের দাবীতে গত জুনে স্কুল চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করে আন্দোলন কমিটি। পরে তারা ইউএনও রাজাপুর এর নিকট স্মারকলিপি দেন। তারই ধারাবাহিকতায় গণস্বাক্ষর কর্মসূচী চলছে।
এ আন্দোলনে সংহতি ও মতামতসহ স্বাক্ষর করেন স্কুলের প্রাক্তন ছাত্র ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ শাহজাহান মোল্লা, প্রাক্তন ছাত্র ও মাস্টার আমির খসরু বাবুল, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়্যারম্যান বাবু চন্দ্র শেখর হালদার ,রাজাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়্যারম্যান ও উপজেলা আওয়ালীলীগ সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews