1. admin@dainikshatakantha.com : dainikshatakantha :
সোমবার, ১৭ মে ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

৯ নং ওয়ার্ড আ.লীগ নেতৃবৃন্দের সঙ্গে পৌর মেয়রের মতবিনিময়

  • প্রকাশিত : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৪৬ বার পড়া হয়েছে
৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়
ঝালকাঠি: ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার।

স্টাফ রিপোর্টার
ঝালকাঠি শহরের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার। শনিবার বিকেলে শহরের কোর্ট রোডে মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মো. লিয়াকত আলী তালুকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সরকার বিভিন্ন ভাতা দিয়ে মানুষকে সহযোগিতা করছেন। সরকার শিক্ষার্থীদের উপবৃত্তি ও বিনামূল্যে বই দিয়ে বিদ্যালয়মুখী করেছেন।
তিনি বলেন, ঝালকাঠিতে সংসদ সদস্য আমির হোসেন আমু’র পরিকল্পনা অনুযায়ী ব্যাপক উন্নয়ন হচ্ছে। পৌরসভার সবগুলো রাস্তাঘাট, ড্রেন নির্মাণ করা হয়েছে। শহর পরিস্কার পরিচ্ছন্নতার কাজ চলছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী পৌরসভা নির্বাচনে আমি দলের মনোনয়ন চাই। দল আমাকে মনোনয়ন দিলে উন্নয়নের ধারা অব্যহত থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমির হোসেন আমু’র দীর্ঘায়ু কামনা করেন। সভায় জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম তালুকদার উপস্থিত ছিলেন।
৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে সাধারণ সম্পাদক বাবুল হোসেন মৃধা, আওয়ামী লীগ নেতা মো. আবু হানিফ ও দিলীপ কর বক্তব্য দেন। এসময় ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
সর্বস্বত্ত্ব © দৈনিক শতকন্ঠ - ২০২১ কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By BreakingNews